আব্দুর রহমান আজাদ,উখিয়াঃ
আজ ৫ জানুয়ারী ২০২১ মরিচ্যা বাজার ইকবাল টাওয়ারে  ইসলামী ব্যাংকের এটিএম  বুথ শুভ উদ্বোধন করা হয়।   উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদের  সম্মানিত চেয়ারম্যান এবং উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব হামিদুল হক চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং উখিয়া উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি  জনাব আমিনুল হক আমিন।
উখিয়ার মরিচ্যা বাজারে ইসলামী ব্যাংকের এ টি এম বুথ উদ্বোধনকালে  অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, বাংলাদেশের ৯০ শতাংশ মুসলমান হারামকে ভয় পায়। আল্লাহ পাক ব্যবসাকে করেছেন হালাল আর সুদকে করেছেন হারাম।
ইসলাম যেখানে লেগে আছে, সেখানে আমরা নিশ্চিতভাবে সহযোগীতার হাতকে বাড়িয়ে দিই। আমাদের দেশের মানুষ অত্যন্ত ধর্মভীরু। তাই ইসলামী ব্যাংক মানুষের বিশ্বাস ও ভালবাসা নিয়ে এগিয়ে যাচ্ছে। অর্থনীতির মুক্তির লক্ষ্যে গণমানুষের আস্থার ঠিকানা করে নিয়েছে ইসলামী ব্যাংক।
 গ্রামের মানুষকে ব্যাংকিং সুবিধা দিতে কাজ করছে তারা। বর্তমানে ইসলামী ব্যাংকের নির্ধারিত সময়ের পাশাপাশি দিবা রাত্রি এ টি এম বুথের মাধ্যমে বেশি সেবা দেয়া হচ্ছে। সময়ের প্রয়োজনে ইসলামী ব্যাংককে সবার জন্য একটি সহজ লভ্যতা করে গড়ে তুলতে প্রতিটি মানুষের দৌড় গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার প্রত্যয়ে এক অনন্য ভূমিকা পালন করছে ইসলামী ব্যাংক।
মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা ১২ টায় উখিয়ার মরিচ্যা বাজারে ইসলামী ব্যাংকের এ টি এম বুথের শাখা উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মুছা খানের সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ ১ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার ব্যবস্থাপক (ভি.পি) জামাল উদ্দিন, উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উখিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি হুমায়ুন কবির জুশান, হলদিয়া পালং ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন, বিশিষ্ট ব্যবসায়ী তমিজ আহমেদ, শিল্পপতি হাফেজ ইকবাল, ইসলামী ব্যাংক উখিয়া কোটবাজার শাখার ( এফ এ ভি পি) জাহাঙ্গীর আলম, ব্যাংকার রাশেদুজ্জামান, শাহ আলম, মঞ্জুর আলম, হিজবুল্লাহ, গফুর চৌধুরী ও মন্জুর মেম্বার, ইসলামী ব্যাংকের কক্সবাজার জেলা শাখার ভি পি জামাল উদ্দিন বলেন, উন্নত সেবার মান ও ভিন্ন সুযোগ সুবিধার কারণে জনগণের দোরগোড়ায় ইসলামী ব্যাংকিং সেবা পৌঁছে দিতে শুধু দেশে ই নয় বিশ্বের কাছে সাফল্যের দৃষ্টান্ত হিসেবে ইসলামী ব্যাংক প্রসংশিত ও পুরস্কৃত হয়েছে। তিনি আরো বলেন, প্রতি মুহুর্তে সেবার ধরন পাল্টাচ্ছে।মানুষের কাছে এমন সেবা পৌঁছে দিতে নতুন নতুন কৌশল নিতে হচ্ছে আমাদের।