রাজাপুরে রোপনকৃত অর্ধশত গাছ কর্তন ও রান্না ঘরে অগ্নিসংযোগ !


সাইদুল ইসলাম, রাজাপুরঃ


ঝালকাঠির রাজাপুরে গভীর রাতে হোসনে আরা বেগম নামের এক বিধবা নারীর রোপনকৃত অর্ধশত মেহগনি ও বিভিন্ন ফলজ গাছের চারা কর্তন ও রান্না ঘরে অংগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জেরে গত সোমবার (১৮মে) গভীর রাতে উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। হোসনে আরা বেগম উপজেলার পুটিয়াখালী এলাকার সাবেক ইউপি সদস্য মৃত. আব্দুস সত্তার মুন্সির স্ত্রী।
হোসনে আরা বেগমের পুত্রবধু মোসা: সাবরিন বেগম জানান, গত সোমবার গভীর রাতে আমার শাশুড়ী কিছু পোড়ার গন্ধ পেয়ে ঘুম থেকে উঠে পিছনের ঘরে গিয়ে জানালা খুলে দেখতে পায় রান্না ঘরে আগুন জ্বলতেছে এবং ৫-৬ জন লোক হাতে রামদা ও লাঠি নিয়ে ওখানে দাড়ীয়ে আছে তখন আমার শাশুড়ী চিৎকার করলে প্রতিপক্ষরা তাকে চিৎকার বন্ধ করতে বলে এবং হুমকি দেয়। তার চিৎকার শুনে আমাদের ঘুম ভেঙ্গে যায় এবং সেখানে গিয়ে দেখি স্থানীয় ফারুক মোল্লা সহ আরো ৪-৫ জন লোকে দৌড়ে পালাচ্ছে। তখন আমাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেস্টা করে। তারপর রাতেই আমরা বিষয়টি থানা পুলিশকে জানাই এবং থানা পুলিশ এসে ঘটনাস্থান পরিদর্শন করেন।
তিনি আরও অভিযোগ করেন, দিনের বেলায় বসতবাড়ীর বাগানে গিয়ে দেখতে পাই আমার শাশুরির হাতে রোপন করা দুটি বাগানে মেহগনি, কাঠাল, সুপারি সহ বিভিন্ন জাতের ফলের গাছ কাটা।
এ বিষয়ে রাজাপুর থানার ওসি মো: জাহিদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে। তবে এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

দেশেরকথা/প্রতিনিধি

error: Content is protected !!