আলিফ হোসেন, তানোরঃ
রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভার আসন্ন নির্বাচনে চার নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করতে চাই মুন্ডুমালা উত্তর পাড়া গ্রামের ফাজেল মন্ডলের পুত্র ব্যবসায়ী মাহাবুর রহমান।এদিকে  চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে আলোচনার শীর্ষে রয়েছে মাহাবুর রহমান। ইতমধ্যে কাউন্সিলর পদে সম্ব্যব্য প্রার্থীরা মানবিক ও খাদ্য সহায়তা বিতরণ, এলাকার উন্নয়ন এবং ব্যক্তি পর্যায়ে আর্থিক অনুদান প্রদান, প্রচার-প্রচারণা ও গণসংযোগের মাধ্যমে নিজেদের অবস্থান তুলে ধরে ভোটারদের দৃস্টি আকর্ষণ এবং আলোচনায়  উঠে আশার  চেস্টা করছে। তবে আলোচনার শীর্ষে রয়েছে পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন ব্যবসায়ী মাহাবুর রহমান।
জানা গেছে, কাউন্সিলর পদে নির্বাচিত হতে একজন প্রার্থীর যে ধরণের রাজনৈতিক,সামাজিক, পারিবািরক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, ব্যক্তি ইমেজ, উন্নয়ন মানসিকতা ও গ্রহণযোগ্যতা ইত্যাদি প্রয়োজন  মাহাবুর সেই সব গুনের অধিকারী সম্পন্ন প্রার্থী। এসব বিবেচনায় নির্বাচনের মাঠে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় অন্যদের থেকে তিনি এগিয়ে রয়েছে। আওয়ামী লীগের সমর্থনে প্রার্থী হলে তাঁর বিজয় প্রায় নিশ্চিত।
স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকগণের অভিমত, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে মানুষ বিশেষ করে তরুণ প্রজন্ম  পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন নেতৃত্ব চাই সেই বিবেচনায় মাহাবুর রহমান পচ্ছন্দের শীর্ষে রয়েছে। এবিষয়ে মাহাবুর রহমান বলেন, তিনি মানুষের সেবা করার উদ্দেশ্য নির্বাচন করতে চান।