ঢাকা, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রংপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি-সম্পাদককে ফুলেল শুভেচ্ছা ও মিঠাপুকুর উপজেলা ইউনিটির অনুমোদন

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১
শরিফা বেগম শিউলী ,রংপুরঃ
রংপুর রিপোর্টার্স ইউনিটির সদস্যদের মিঠাপুকুর উপজেলা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান। রংপুরের মিঠাপুকুর উপজেলায় রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটিকে অনুমোদন দেয়ায় মিঠাপুকুর উপজেলা ইউনিটের পক্ষ থেকে রংপুর রিপোর্টার্স ইউনিটির বিভাগীয় কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
রবিবার (১০ ডিসেম্বর) দুপুরে রংপুর রিপোর্টার্স ইউনিটির বিভাগীয় কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানান মিঠাপুকুরের নব্য কমিটি।রংপুরের রিপোটার্স ইউনিটির সভাপতি রহমতুল্লাহ অপু ও সাধারণ সম্পাদক শিমুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান মিঠাপুকুর উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ফিরোজ মিয়া, সাংঘঠনিক সম্পাদক আনোয়ার হোসাইন, মহিলা বিষয়ক সম্পাদক টুম্পা রানী।
এ সময় রংপুর রিপোটার্স ইউনিটির সহ-সভাপতি এনামুল হক স্বাধীন, যুগ্ন-সম্পাদক রনজিৎ দাস, দপ্তর সম্পাদক সুমন ইসলাম, মহিলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শরিফা বেগম শিউলী, সদস্য আব্দুল্লাহ আল মামুন, আল শাহরিয়ার জীমসহ প্রমূখ উপস্থিত ছিলেন ।এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদক মিঠাপুকুর উপজেলার অনুমোদিত নব্য কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পাশাপাশি যে কোন প্রয়োজনে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!