রংপুরে জেলা হোটেল রেস্তোরা শ্রমিকদের অফিস উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ARIFkhan 0

শরিফা বেগম শিউলী,রংপুরঃ
শ্রমিকদের ন্যায্যদাবী আদায়ে আমরা সকলে এক হয়ে কাজ করবো। একজন শ্রমিক দৈনিক ৮ ঘন্টা করে কাজ করার কথা থাকলেও দেখা যায় তারা ১০/১২ ঘন্টা করে কাজ করে, যা উচিত নয়। তার পরেও তারা তাদের ন্যায্য হিস্যা পায় না। তাই আপনাদের এক হতে হবে, এক হয়ে কাজ করতে হবে। আপনারা সংঘঠন তৈরি করুন আমরা সকলে আপনাদের সর্বাত্বক সহযোগীতা করবো, রংপুর জেলা হোটেল রেস্তোরা শ্রমিকদের অফিস উদ্বোধনী আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিয়ার রহমান সফি। মঙ্গলবার রাতে রংপুর মহানগরীর ধাপ (আট তলা মসজিদের উত্তরে) কাকলিলেন রোডে, রংপুর জেলা হোটেল রেস্তোরা শ্রমিকদের অফিস উদ্বোধন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় সাফিয়ার রহমান সফি আরো বলেন, আমাদের সকলকে এক হয়ে থাকা বাধ্যতা মূলক। দাবি আদায়ের পাশাপাশি মালিকদের প্রতিও নজর রাখতে হবে যাতে তারা লোকসানে না পরে। আমি কথা দিচ্ছি আমাকে প্রয়োজনে যখনই স্বরণ করবেন আমি আপনাদের কাছে হাজির হবো।
রংপুর জেলা হোটেল রেস্তোরা শ্রমিকদের অফিস উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সাবেক হোটেল শ্রমিক নেতা সমসের আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন যুগ্ন-সাধারণ সম্পাদক ফিরুজ শাহিন, সাধারণ সম্পাদক বাংলাদেশ হোটেল রেস্তোরা মালিক সমিতি, রংপুর জেলা শাখা আব্দুল হামিদ, সাবেক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আজমল হোসেন লেবু, রংপুর মহানগর আওয়ামীলীগের সদস্য আব্দুর রহিমসহ রংপুর জেলার নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ। রংপুর জেলা হোটেল রেস্তোরা শ্রমিকদের অফিস উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভা শেষে  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় দোয়া পরিচালনা করেন সামসুল ইসলাম মুনশি।

Tags: