মোংলায় মুদি দোকানদার হত্যা মামলার ২ নং আসামী কে আটক কোরেছে র‌্যাব।

ARIFkhan 0

বাগেরহাট  প্রতিনিধিঃ
অবশেষে মোংলায় চাঞ্চল্যকর ঘটনা ছোট ভাইয়ে হাতে বড় ভাইয়ের খুনের ২ নং আসামী কে আটক কোরেছে র‌্যাব। র‌্যাব জানায় ০৯ জানুয়ারি ২০২১ তারিখ বিকেল পৌনে ৪টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে শেখ আলী আজম হত্যা মামলার এজাহারভূক্ত ০২ নং আসামী বাগেরহাট জেলাম মোংলা থানার দিগরাজ এলাকার শেখ ফরিদের ছেলে মোঃ শেখ ইয়াসিন(২৫) কে বাগেরহাটের কাটাখালী এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব।আটকৃত আসামীকে মোংলা থানায় পুলিশে সোপর্দের কথা জানিয়েছে র‌্যাব-৬।

উল্লেখ্য,গত (২৪ ডিসেম্বার) বৃহস্পতিবার ২০২০ রাতে বড় ভাই শেখ আজম (৫২) বড় ভাই শেখ আলী আজম(৫২) তার মুদী দোকানের পাওনা টাকার জের ধরে তারই আপন ছোট ভাই মামলার আসামী শেখ ফরিদ(৪৮) এর সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে ছোট ভাই শেখ ফরিদ এবং তার ছেলে শেখ ইয়াসিন(২৫) শেখ আলী আজমকে মারধর এবং কুপিয়ে জখম করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন শেখ আলী আজমকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে গত ২৬ ডিসেম্বার শনিবার ২০২০ তারিখে আলী আজমের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে নেয়া হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ওইদিন রাতে শেখ ফরিদ ও ফরিদের ছেলে ইয়াসিনকে আসামী করে মোংলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ব্যাপারে র‌্যাব-০৬ এর কর্মকর্তারা আরো জানিয়েছেন,এই হত্যা মামলায় জড়িত ০১নং আসামীকে গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে।