ঢাকা, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মাদকের সাথে পুলিশ সদস্য জড়িত থাকার প্রমাণ  হলে কেউ ছাড় পাবেনা-রংপুর রেঞ্জের ডিআইজি

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০
শরিফা বেগম শিউলী,রংপুরঃ
রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেছেন,শৃঙ্খলা সর্বোচ্চ পর্যায়ে সম্মুন্নত রেখে পুলিশ বাহিনীকে মানুষের সেবায় কাজ করে যেতে হবে।গভীর উদ্যোগে আমাকে বলতে হচ্ছে,পুলিশ সদস্যরা নেশাগ্রস্থসহ অনৈতিক কাজে লিপ্ত হচ্ছে।যারা মাদকাসক্ত হচ্ছেন কিংবা কোন ভাবে জড়িয়ে রয়েছেন তারা কেউ ছাড় পাবেন না।
আমরা প্রতিনিয়ত ডপ টেস্ট করছি।কোন পুলিশ সদস্য নেশায় আসক্ত প্রমাণিত হলে তাদের চাকুরীচ্যুত করা হবে। (২৯ ডিসেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় রংপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশ আয়োজিত পুলিশ মুক্তিযোদ্ধা ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।ডিআইজি আরও বলেন,এছাড়া অনেক পুলিশ সদস্য প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করছেন।এটি পুলিশের শৃঙ্খলা পরিপন্থি কাজ।এমন অনৈতিক কর্মকান্ডে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
করোনাক্রান্তিতে মুক্তিযোদ্ধাদের স্মরণে পুলিশ মুক্তিযোদ্ধা ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠানের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানানোসহ পুলিশ সদস্যদের মনোবল বাড়ছে।এমন চমৎকার আয়োজনের জন্য জেলা পুলিশকে আমি ধন্যবাদ জানাচ্ছি।পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোছাদ্দেক হোসেন বাবলু বিসিবি পরিচাল অ্যাড.আনোয়ারুল ইসলাম,রংপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক রফিক সরকার, সহ অন্যরা। টুর্নামেন্টে রংপুর জেলার ৮ থানা ও পুলিশ লাইন্সসহ ২০টি টিম অংশগ্রহণ করছে।
Spread the love
  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!