বাগেরহাট  প্রতিনিধিঃ

মোংলায় ৩৩ পিস ইয়াবা সহ এজনকে আটক কোরেছে কোস্ট গার্ড। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে সোহাগ শেখ (৩১) নামে একজনকে আটক করে কোস্ট গার্ড পশ্চিম জোনের বিসিজি বেইস মোংলার একটি টহলদল। এ সময় ঐ ব্যাক্তির কাছ থেকে ৩৩ পিস ইয়াবা, ০১ টি মোবাইল ও নগদ ২৩৪৭ টাকা জব্দ করে কোস্ট গার্ড।আটককৃত ব্যাক্তি বাগেরহাট জেলার মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা গ্রামের ইব্রাহীম শেখের ছেলে।

আটককৃত ব্যাক্তি ব্যবসার পাশাপাশি নিজেও মাদক সেবন করে এবং তার নিজ স্বার্থ হাসিলের জন্য উক্ত মাদক দ্রব্য ক্ষুদ্র ক্ষুদ্র মাদক সেবনকারীর কাছে বিক্রয় করবে বলে স্বীকার কোরছে।আটককৃত ইয়াবা ব্যবসায়ী কে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মোংলা থানায় হস্তান্তর করে কোস্টগার্ড। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন।

কোস্টগার্ড আরো জানায়,বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন, কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।