পিরোজপুরের জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ফেসবুকে ধর্মীয় বিষয়ে মিথ্যা প্রচারণার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ARIFkhan 0


পিরোজপুর প্রতিনিধি :


পিরোজপুরের নাজিরপুরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে এক ব্যক্তি এবং উপজেলা ভূমি অফিসের মধ্যে বিরোধের জেরে ফেসবুকে ধর্মীয় উষ্কানি দিয়ে মিথ্যা প্রচারণার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের পিরোজপুর জেলা কমিটি। আজ বুধবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।
লিখিত বক্তব্যে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের পিরোজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র বসু জানান, নাজিরপুর উপজেলার দীঘিরজান বাজারের কাছে জনৈক মনিন্দ্রনাথ মজুমদার এবং উপজেলা ভূমি অফিসের মধ্যে দ্বন্দ্ব রয়েছে। গত সোমবার (৬ জুলাই) উপজেলা ভূমি অফিসের লোকজন সরকারি জমির উপর নির্মিত একটি বেড়া উচ্ছেদ করে। এ সময় এক যুবক ফেসবুকে মিথ্যা প্রচারণা চালায় যে, মন্দ্রিনাথের বাড়ির ২০০ বছরের পুরণো একটি শিব মন্দির দখল করে সেটি ভাংচুর করা হয়েছে।
তবে সেখানে এ ধরণের কোন ঘটনা ঘটেনি বলে জানান গোপাল বসু। একটি মহল সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচারণা চালাচ্ছে বলেও জানান তিনি।

এ বিষয়ে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, ফেসবুকে মিথ্যা প্রচারণার বিষয়টি আমরা শুনেছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Tags: