পাটকেলঘাটায় বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন “উদ্যোগ” এর কমিটি গঠন।

ARIFkhan 0


শেখ রায়হান হোসেন পাটকেলঘাটা :

পাটকেলঘাটায় বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন “উদ্যোগ” এর কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(২৩ এপ্রিল) পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ রোডের নিজস্ব কার্যালয়ে সংগঠনের উদ্যোক্তা শেখ ফাহিম কার্জন এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় সবার সম্মতিক্রমে সভাপতি শেখ ফাহিম কার্জন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বাপ্পী ও অমিত হাসান মীর কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শেখ নিশাত সম্রাট, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক পিয়াল ঘোষ, দপ্তর সম্পাদক শাহারিয়া ইমন, কোষাধ্যক্ষ সম্পাদক নয়ন সাধু, সহ-কোষাধ্যক্ষ সম্পাদক পার্থ সান্যাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ রায়হান হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অঞ্জন রায়, কার্যকরী সদস্য অমিত দাশ, সাগর দাশ, অনিক ঘোষ, সমীরণ মন্ডল, মোঃ আলামিন, শেখ হৃদয়, আল সাকিব আপন, মাশরাফি হক অঙ্কন, নাসির তন্ময়, আরাফাত ইসলাম।
বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন “উদ্যোগ” এর সদ্য নির্বাচিত সভাপতি শেখ ফাহিম কার্জন জানান, আমার উক্ত সংগঠনটির মূল উদ্দেশ্য হবে করোনা ভাইরাস(কোভিড-১৯) মোকাবেলায় অসহায় মানুষের পাশে থেকে ত্রাণ সামগ্রী বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধি করা। আমাদের এই সংগঠনটি ইতিমধ্যে পাটকেলঘাটা ও আশপাশের এলাকায় শতাধিক মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। তাছাড়া আমরা এলাকায় প্রতিনিয়ত সচেতনতা মূলক প্রচার প্রচারনা শুরু করেছি। 

Tags:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *