দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত, আটক -২

দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সদর উপজেলার কমলপুর ইউনিয়নের মুরারীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইদুর রহমান (৩৫) নিহত হয়েছেন।
দিনাজপুর সদর উপজেলা কার্যালয়ের প্রধান ফটকের সামনে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ওই শিক্ষকের সহকর্মী আবদুল লতিফ (৪০) এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আনুমানিক দুপুর বারোটার দিকে নিলুফা অটো রাইস মিল থেকে খুদি ভর্তি ট্রাক্টর টি রংপুর বদরগঞ্জে যাচ্ছিল।  উপজেলা পরিষদে দাপ্তরিক কাজ শেষে মোটরসাইকেল আরোহী শহরের দিকে আসছিলেন। পরিষদের প্রধান ফটকের সামনে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে ট্রাক্টরের পেছনের চাকা সাইদুরের মাথার ওপর দিয়ে যায়। স্থানীয় ব্যক্তিরা গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ট্রাক্টর ড্রাইভার জহুরুল ইসলাম-২৫
ও হেলপার সিফাত চৌধুরী২৬ কে গাড়িসহ আটক করেছে পুলিশ। দুজনের বাড়ি সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের উত্তর বংশিপুরে।
দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, এ ঘটনায় ট্রাক্টরচালক ও তার সহযোগী হেল্পার কে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাক্টরটি।
 নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
error: Content is protected !!