ঢাকা, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

থানায় সেবা নিতে এসে কোন টাকা-পয়সা লাগবে না, নওগাঁ জেলা পুলিশ সুপার

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০
থানায় সেবা নিতে এসে কোন টাকা-পয়সা লাগবে না, নওগাঁ জেলা পুলিশ সুপার


নওগাঁ জেলা সংবাদদাতা: 
নওগাঁ জেলার থানা গুলো তে সেবা নিতে এসে অভিযোগ বা জিডি করতে কোন টাকা লাগে না। থানায় সেবা নিতে এসে সহজেই অভিযোগ (জিডি) করতে পারবেন সকলেই। অসুবিধা যেন না হয় সেজন্য জেলার সকল থানায় জিডি ফর্ম বই দিয়েছেন, নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম। আজ মঙ্গলবার সকাল দশটায় সদর মডেল থানায় সংবাদ সম্মেলন করে এই তথ্য সাংবাদিকদের জানিয়ে দেন। তিনি বলেন, নওগাঁ সদর সহ জেলার ১১টি থানায় জিডি করতে কোন টাকা, পয়সা লাগবে না। জিডি করতে এসে কেউ হয়রানির শিকার যেন না হয়, সেজন্যই ডিউটি অফিসারের কক্ষে পাওয়া যাবে বিনামূল্য জিডি ফর্ম সেই ফরম পূরণ করে দিলেই পেয়ে যাবে সে কাঙ্খিত সেবা।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, কেউ সেবা নিতে এসে পড়ালেখা না জানলে তার ফর্ম পুরন করে দিবেন ডিউটি অফিসার। সেক্ষেত্রে কোন টাকা-পয়সা গুনতে হবে না। ফর্ম পুরন করে যদি কোন পুলিশ সদস্য টাকা নিয়ে থাকে এমন কোন কিছু প্রমাণ করতে পারলে। তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন,রাকিবুল আক্তার নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম),চিসতি অতিরিক্ত পুলিশ সুপার,সোহর্রাওয়ার্দী হোসেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ, ফয়সাল বিন আহসান সদর মডেল থানায় অফিসার্স ইনচার্জ (তদন্ত),তাজমিলুর রহমান,অফিসার ইনচার্জ (অপারেশন),আবু বকর সিদ্দিক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক,মাহমুদুন নবী বেলাল যুগ্মসাধারণ সম্পাদক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদ কর্মী।
রুহুলআমীন
Spread the love
  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!