ঠাকুরগাঁওয়ে দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ, আটক ২

ARIFkhan 0

আসিফ জামান,ঠাকুরগাঁও


ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) খায়রুল আনাম জানান, এক কিশোরীরর বাবার মামলার পর মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার সেনুয়া বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন পীরগঞ্জ উপজেলার সেনুয়া বানিয়াপাড়া গ্রামের আলতাফুর রহমানের ছেলে নয়ন ইসলাম (২২) ও একই উপজেলার ভোমরাদহ চিলাছাপা গ্রামের ওসমান আলীর ছেলে মোহাম্মদ সবুজ (২০)।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক খায়রুল বলেন, সোমবার বাদীর মেয়ে (১৭) ও প্রতিবেশী এক কিশোরী (১৪) পীরগঞ্জ উপজেলা শহরে যান নয়ন নামে এক তরুণের সঙ্গে দেখা করার জন্য। সেখানে ফরিদ, হিরেন ও সেলিম নামে তিন তরুণের সঙ্গে তাদের পরিচয় হয়।

পরিদর্শক মামলার নথির বরাতে বলেন, সন্ধ্যায় সবুজের অটোরিকশায় করে দুই কিশোরীকে পৌঁছে দেওয়ার পথে জুস ও চিপস খাওয়ালে তাদের ঘুম আসে। তারপর তাদের সবুজের ভোমরাদহ এলাকার বাড়িতে নিয়ে চারজন দলবেঁধে ধর্ষণ করেন। পর আখক্ষেতে নিয়ে আবার ধর্ষণ করলে কিশোরীরা জ্ঞান হারান।

স্থানীয় লোকজন আখক্ষেতে টর্চলাইটের আলো দেখতে পেয়ে সেখান থেকে তাদের উদ্ধার করে বলে জানান পরিদর্শক।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত নয়ন ও সবুজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাদের আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। ঠাকুরগাঁও সদর হাসপাতালে দুই কিশোরীর পরীক্ষা হয়েছে।

মামলা তদন্তসহ অন্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।
Tags: