গৌরীপুর পৌরসভা নির্বাচনে সাংবাদিকের উপর হামলা এনটিভি ক্যামেরা ভাঙচুর

ARIFkhan 0

নিউজ ডেস্কঃ

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে দুই মেয়র পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার দৃশ্য ধারণ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন দুই সংবাদকর্মী।আজ শনিবার দুপুর পৌনে ১টার দিকে গৌরীপুরের শেখ লেবু স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।আহতরা হলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির ক্যামেরাপারসন মাসুদ রানা এবং একাত্তর টিভির ক্যামেরাপারসন নুরুজামান। এ সময় এনটিভির ক্যামেরাও ভাঙচুর করা হয়েছে। আহত ক্যামেরাপারসন মাসুদ রানাকে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। পরে তাঁকে পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।এ বিষয়ে গৌরীপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সাখের হোসেন সিদ্দিকী সাংবাদিকদের বলেন, পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম হবি এবং নারিকেল গাছ প্রতীকের প্রার্থী সৈয়দ রফিকুল ইসলামের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ছবি তুলতে গিয়ে দুই সংবাদকর্মী আহত হয়েছেন।


‘এ সময় এনটিভির ক্যামেরা ভাঙচুরের ঘটনা ঘটে। হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে’, যোগ করেন এএসপি।এদিকে দুপুর ১২টার দিকে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে তিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আলামিন জনি, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ, সহনহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দুলাল আহমেদ ও ছাত্রলীগের নেতা কাউসার মিয়া।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্টেট মাইদুল ইসলাম। তিনি আরো বলেন, ব্যালট পেপার ছিনতাইয়ের সময় চারজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।তবে সন্ধ্যায় জানা গেছে, আটক চারজনকে ছেড়ে দেওয়া হয়েছে।

Tags: