খুলনায় জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকা পরিবারের পক্ষথেকে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

ARIFkhan 0

শেখ রায়হান হোসেন খালিশপুর: খুলনা জেলার খালিশপুর উপজেলার বিভিন্ন এলাকায় অসহায়, দুস্থ ও গরিব দুঃখীদের মাঝে, খাদ্য সামগ্রী বিতরণ করেন জাতীয় দৈনিক একুশে সংবাদ পরিবারের সকলের পক্ষ থেকে প্রধান সম্পাদক মোঃ শফিকুল ইসলাম। করোনা ভাইরাস কে কেন্দ্র করে, যে সকল খেটে খাওয়া, মেহনতি, দিনমজুর, মানুষের কাজ বন্ধ হয়ে গিয়েছে এই সংকটময় মুহূর্তে তাদের ঘরে খাবার পৌঁছে দেওয়াই মূল লক্ষ্য বলে জানিয়েছে। এ সময় ২শত জন মানুষের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে খাবার বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী গুলা হলো, চাউল, ডাউল, আলু, পেঁয়াজ, লবণ, দেওয়া হয়েছে।

এ সময় তার এই মহৎ উদ্যোগের কথা জানতে চাইলে জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকার প্রধান সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বলেন, গোটা বিশ্ব এখন করোনা ভাইরাস এর আতঙ্কে রয়েছে, তাই মানুষের এই সংকটময় বিপদের মুহূর্তে, মানবতার দৃষ্টিতে আমরা আমাদের একুশের সংবাদ পত্রিকার সকল সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে এই ক্ষুদ্র অবদান উৎসর্গ করলাম। সেই সাথে এটাও বলতে চাই অসাধু ব্যবসায়ী গনকে, করোনা ভাইরাস কে কেন্দ্র করে সাধারণ মানুষকে জিম্মি করে সুযোগের সৎ ব্যবহার তথা অসৎ উদ্দেশ্য থেকে বিরত থাকুন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধ করতে যে ব্যবস্থা নিয়েছে, তার এই মহৎ উদ্যোগকে বাস্তবায়িত করতে, সরকারি নির্দেশনা অনুযায়ী প্রয়োজনে, আমরা বাংলাদেশ জাতীয় যুব কল্যাণ এর পক্ষ থেকে দিন-রাত জনগণের কল্যাণে কাজ করে যাব। এছাড়াও আমি মনে করি এই বিপদের মুহূর্তে আমাদের যার যতটুকু সামর্থ্য আছে, ঠিক ততটুকু দিয়ে আমাদের সমাজের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানো আমাদের উচিত।

এসময় তিনি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও বাংলাদেশের সকল
বাড়িওয়ালার উদ্দেশ্যে একটি বিশেষ অনুরোধ জানিয়ে বলেন মার্চ- ও এপ্রিল মাসের বাড়ি ভাড়া দোকান ভাড়া গোডাউন ভাড়া সহ সকল ভাড়া মওকুফ করার জন্য অনুরোধ জানিয়ে বলেন এটা আমার প্রাণের দাবি। তিনি আরো বলেন আতঙ্কিত নয় সচেতনতাই পারবে করোনা ভাইরাস কে প্রতিরোধ করতে। তাই আসুন আমরা সকলেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলি। নিজেকে সুরক্ষিত রাখার চেষ্টা করি তাহলে আমাদের পরিবার, আমাদের সমাজ, আমাদের রাষ্ট্রের সকলেই সুরক্ষিত থাকবে। এবং সরকারি নির্দেশনা অনুযায়ী আমরা সকলেই হোম কোয়ারেন্টাইন এ থাকবো বিশেষ কোনো প্রয়োজন ছাড়া বাহিরে বের হবো না।

তিনি আরো বলেন, যতক্ষণ পর্যন্ত বাংলাদেশ করোনা ভাইরাস থেকে মুক্ত না হচ্ছে, ততক্ষণ পর্যন্ত যেকোনো প্রয়োজনে, দিন-রাত ২৪ ঘণ্টা আমি এবং আমার বাংলাদেশ জাতীয় যুব কল্যাণের সকল সহযোদ্ধারা আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ। এছাড়াও সার্বক্ষণিক সার্বিক পরিস্থিতি মনিটরিং এর মাধ্যমে, জনসাধারণের কারো কোন সমস্যা আছে কিনা প্রতিনিয়তই নজরদারি করে তাদের সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকার প্রধান সম্পাদক জনাব মোঃ শফিকুল ইসলাম , ক্রাইম রিপোটার তানভির তপন,ক্রাইম রিপোর্টার মাসুম বিল্লাহ সুমন,খুলনা ব্যুরো চিফ মোঃ মাসুম চৌধুরী, খুলনা জেলা প্রতিনিধি মোঃ মফিজুল ইসলাম, খালিশপুর থানা প্রতিনিধি মোঃ আছাদুজ্জাজামান মনির, ভ্রাম্যমান প্রতিনিধি ফারজানা নার্গিস, খুলনা জেলা ভ্রাম্যমান প্রতিনিধি সোনিয়া তালুকদার।

Tags:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *