ঢাকা, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

এলজিইডি সড়কের রাস্তা মেরামতের কার্যক্রম উদ্বোধনের  করেন ইউপি চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী

প্রকাশিত: ১১:১১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১
আব্দুর রহমান (আজাদ),উখিয়াঃ
কক্সবাজার, উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের দীর্ঘদিনের অবহেলিত মেরামতবিহীন পড়ে থাকা এলজিইডি সড়ক মেরামতের কাজ উদ্বোধন করেছেন, জালিয়াপালং ইউনিয়নের সুযোগ্য বর্তমান চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী।
এই সড়কের সংস্কারের দাবি নিয়ে জালিয়া পালং ইউনিয়নবাসী সামাজিক যোগাযোগ মাধ্যমেসহ (ফেইসবুক) বিভিন্ন পত্র পত্রিকায় প্রতিবেদন ঝড় তোলেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) স্ট্যাটাস দিয়ে বলেছিলেন, এই সড়ক দিয়ে কোন গর্ভবতী “মা” যাতায়াত করলে পেটের বাচ্চা ঝড়ে যাবে। কোটবাজার থেকে মনখালী পর্যন্ত প্রায় ১৮ কি.মি টেকনাফগামী এই এলজিইডি সড়ক গাড়ি চলাচলের প্রায় অযোগ্য হয়ে পড়ায় গাড়ি চলাচল প্রায় বন্ধ। যার কারনেই ইউনিয়নের মানুষের যাতায়াত খুবই দুঃখর সাধ্য হয়ে পড়েছিল।
কিছুদিন আগে জালিয়াপালং ইউনিয়নের মোঃ শফির বিল এলাকায় সড়কের মাঝখান দিয়ে ক্ষয় হয়ে যাওয়ায় গাড়ি চলাচল বন্ধ হয়ে পড়েছিল। সেসময় সড়ক মেরামতের কাজে এগিয়ে আসেন, জালিয়াপালং ইউনিয়নের সকলের সুপরিচিত সামাজিক সংগঠন “দীপ্ত জাগরণ সংসদ”। এই কাজের কারণে উক্ত সংগঠনের প্রশংসা মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছিল। তাদের কাজে আনন্দিত হয়ে গাড়ি চালকরাও তাদের ধন্যবাদ জানিয়েছে।
এ নিয়ে চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, আমি আমার এই ইউনিয়নের মানুষের দাবি ও দীর্ঘদিনের মানুষের কষ্টের এই কারণকে দূর করতে পেরে আমি আমার পরিশ্রমকে সার্থক মনে করছি। আমার ইউনিয়নের মানুষের জন্য  আমার সেবার এই কার্যক্রম কে অব্যাহত রাখব, ইনশাআল্লাহ।
চেয়ারম্যানের এই উদ্যোগকে এলাকাবাসীরা সাধুবাদ জানিয়েছেন, সাথে তারা আস্বাদ প্রকাশ করছেন, সঠিক মেরামতে মধ্য দিয়ে নির্ধারিত সময়ের মধ্যে যেন সড়কের মেরামতের কার্যক্রম সম্পূর্ণ হয়।
Spread the love
  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!