ঢাকা, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ইউপিতে লিটনের গণসংযোগে সাধারণ মানুষের বিপুল সাড়া

প্রকাশিত: ৯:৫০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরের কলমা ইউনিয়ন পরিষদ  (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে  আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী শহীদ পরিবারের সন্তান ও তরুণ নেতৃত্ব তাসাদ্দেক হক লিটন চৌধুরী নৌকার পক্ষে গণসংযোগ করেছেন।
জানা গেছে, ৮ জানুয়ারী শুক্রবার ইউপির চন্দনকৌঠা, বিল্লি ও লিজানী বাজারে সাধারণ মানুষের মাঝে মাক্স বিতরণ এবং আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এসময় তিনি বলেন, নৌকা হলো মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার প্রতিক, নৌকা হলো উন্নয়ন, গণতন্ত্র ও সাধারণ মানুষের ভ্যাগ্গোন্নয়নের প্রতিক।


তিনি বলেন, নৌকার বিজয় মানে মাননীয় প্রধানমন্ত্রীর বিজয়, নৌকার বিজয় মানে উন্নয়ন-গণতন্ত্র ও সাধারণ মানুষের  অধিকার আদায়ের বিজয়, নৌকার বিজয় মানে স্বাধীনতার পক্ষের এবং মুক্তিযুদ্ধের চেতনার বিজয়। তিনি বলেন, স্বাধীনতার পক্ষের ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ঘটাতে হবে এবং উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় ব্যতিত বিকল্প নাই।
তিনি বলেন,  বিষয়টি বিবেচনা করে সকলকে ঐকবদ্ধ হয়ে অপশক্তির বিরুদ্ধে লড়াই করে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকার বিজয় উপহার দিতে হবে।
Spread the love
  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!